বিভ্রান্তি
- লিখন মাহমুদ ২৯-০৪-২০২৪

দেখি আকাশ মিশেছে দূর সীমানায় -
যাই সেথা ছুটে,
আকাশ চলে যায়, রেখে ছলনায়,
ঠিক ততদূরে।

মন ছুটে যায় সুখের ঠিকানায়
অতি সন্নিকটে
সুখ সে তো হায়, মরিচিকাময়
কল্পোলোকে থাকে।

________________________

ভূইগর
২৪।০২।২০১৬ খ্রি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৬-১১-২০২৩ ১০:৩২ মিঃ

সত্য সুন্দর ও সতেজ অনুভব!